শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে গাঁজাসহ নারী বিক্রেতা আটক

রাজশাহী নগরীতে গাঁজাসহ নারী বিক্রেতা আটক

রাজশাহী নগরীতে গাঁজাসহ নারী বিক্রেতা আটক
রাজশাহী নগরীতে গাঁজাসহ নারী বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর খরবোনা এলাকায় গাঁজাসহ রোকশানা (৩২) নামের এক নারী মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন খরবোনা নদীর ধার এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে এসআই নজরুল, এএসআই চঞ্চল ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার বসত ঘরে তল্লাশী চালিয়ে দু‘টি কৌটা থেকে ২০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত রোকশানা ওই এলাকার মাদক কারবারী নাদেরের স্ত্রী।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, আটককৃত নারী মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার পরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ২৪ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply